বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ ০৩:৩০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮, ০১:১৫:২৪
Zoom In Zoom Out No icon

আফগান লিগে তামিম-মুশফিক

আফগান লিগে তামিম-মুশফিক

প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাওয়া আফগানিস্তান প্রিমিয়ার লীগে যায়গা পেয়েছেন তামিম এবং মুশফিক। তাদের দলের নাম নানগারহার। সে দলে তাদের সতীর্থ হিসেবে পাবেন আন্দ্রে রাসেলকে। যিনি নানগারহারের আইকন ক্রিকেটার। 

নিলামে বাংলাদেশের আরো অনেক ক্রিকেটার ছিল। কিন্তু এখন পর্যন্ত তারা দল পায়নি। যাদের মধ্যে অন্যতম মোহাম্মদ আশরাফুল। এছড়া আরো আছেন, সাব্বির রহমান, এনামুল হক, শাহরিয়ার নাফীস, ইমরুল কায়েস, লিটন দাস, আবুল হাসান, সাইফউদ্দিন, আবু হায়দার, তাসকিন আহমেদ, আবদুর রাজ্জাক ও সানজামুল ইসলাম। 

ডায়মন্ড ক্যাটাগরিতে ডাক পাওয়া তামিমের বেতন ৬৩ লাখ টাকা, আর সিলভার ক্যাটাগরিতে মুশফিকের বেতন ২৫ লাখ টাকা। অন্য দলগুলোতেও আছেন বড় বড় কয়েকজন তারকা খেলোয়াড়। যারা হলেন- শহীদ আফ্রিদি, ক্রিস গেইল এবং ব্রেন্ডন ম্যাককালাম।

এই টুর্নামেন্টে তামিম- মুশফিকের খেলার সম্ভাবনা খুবই কম। কারণ, যখন আফগান লীগ চলবে তখন বাংলাদেশের খেলা রয়েছে জিম্বাবুয়ের সাথে। এখন বাংলাদেশের প্রায় সকল খেলোয়াড়ই দুবাইয়ে রয়েছে এশিয়া কাপের জন্য। 

এননিউজ/এমএস

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top