বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ ০৯:৫৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ০২:৪৮:২৪
Zoom In Zoom Out No icon

ব্যবধান গড়ে দেওয়া মাশরাফির সেই অসাধারণ ক্যাচ, দেখুন ভিডিওসহ

ব্যবধান গড়ে দেওয়া মাশরাফির সেই অসাধারণ ক্যাচ, দেখুন ভিডিওসহ

ক্রিকেটের একটি প্রাচীন প্রবাদ রয়েছে, ক্যাচেস উইনিং ম্যাচেস! বাংলাদেশ-পাকিস্থান ম্যাচ শেষে আবু ধাবিতে যার সেরা উদাহরণ হয়ে উঠল অধিনায়ক মাশরফি মোর্তাজার ক্যাচ। বাংলাদেশের দেওয়া ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে সরফরাজ আহমেদের পাকিস্তান তিন উইকেট হারিয়ে বসেছিল ১৮ রানে। চতুর্থ উইকেটে শোয়েব মালিকের সঙ্গে ইমাম-উল-হকের জুটি যখন ক্রমেই বিপজ্জনক হয়ে উঠছে, তখনই অসাধারণ দক্ষতায় মালিকের ক্যাচটি নেন মাশরফি।


রুবেল হোসেনের বল মিড উইকেটে একটু তুলেই মেরেছিলেন শোয়েব। অবিশ্বাস্য ভঙ্গিতে বাঁ-দিকে কার্যত পাখির মতো উড়ে গিয়ে বল তালুবন্দী করেন মাশরফি। পড়ে গিয়েও বাঁ-হাত থেকে বল ছাড়েননি তিনি। মাশরফিকে এই ক্যাচ ধরতে দেখে অবাক হয়ে পড়েন খোদ শোয়েব। তখন তিনি ৩০ রানে খেলছিলেন।

মালিক সাজঘরে ফিরে যাওয়ার পর পাকিস্তান ইনিংশে যে ধাক্কা লাগে তা আর কুলিয়ে উঠতে পারেনি তারা। নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে তারা তোলে ২০২ রান। ৩৭ রানে জেতে বাংলাদেশ। ওঠে এশিয়া কাপের ফাইনালে। হয়তো মাশরাফির এই ক্যাচ না নিলে অন্যরকম হতে পারতো পাকিস্থানে ইনিংশ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ:  https://twitter.com/twitter/statuses/1045004197954031621

এননিউজ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top