শনিবার, ২৩ মার্চ ২০১৯ ১২:৩০:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বুধবার, ১৮ মার্চ, ২০১৫, ০৯:০৬:১৮
Zoom In Zoom Out No icon

আজমল বিশ্বকাপ খেলবেন তবে ?

আজমল বিশ্বকাপ খেলবেন তবে ?

খেলাধুলা ডেস্ক: ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফান। তার বিকল্প হিসেবে সাঈদ আজমলকে নেয়া হতে পারে বলে জানিয়েছেন পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান।এরআগে পাকিস্তান যদি শুক্রবারের কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়াকে হারাতে পারে তবেই আজমলের প্রত্যাবর্তন ঘটবে।


বুধবার এক সাক্ষাৎকারে পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান বলেন, ‘আমরা ইরফানের বিকল্প হিসেবে কোয়ার্টার ফাইনালে কাউকে পাঠাচ্ছি না। কেননা, শুক্রবারের কোয়ার্টার ফাইনালের আগে কাউকে বিকল্প হিসেবে নেয়ার জন্য আমাদের হাতে যথেষ্ট সময় নেই। তবে দল সেমিতে যেতে পারলে বিকল্প কাউকে দলে নিবো এবং সেটা হতে পারে আজমল।’


আজমল পাকিস্তানের একটি টেলিভিশনে বিশ্বকাপ উপলক্ষ্যে বিশেষজ্ঞের মতামত দিয়ে আসছেন। পাকিস্তানের ঘরোয়া লিগের দ্বিতীয় সারির একটি দলের হয়েও আপাতত খেলছেন তিনি। এর আগে মোহাম্মদ হাফিজ ইনজুরির কারণে ছিটকে পড়লে আজমলকে দলের নেয়ার সুযোগ আসে পাকিস্তানের জন্য। তবে তাকে না নিয়ে নির্বাচকরা নাসির জামশেদকে দলে নেয়।


উল্লেখ্য, অবৈধ বোলিং অ্যাকশনের কারণে বিশ্বকাপের ১৫ সদস্যের চূড়ান্ত দল থেকে স্বেচ্ছায় নাম প্রত্যাহার করে নেন ৩৮ বছর বয়সী অফ-স্পিনার সাঈদ আজমল।

 

নেশন নিউজ / টিআই

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top