বুধবার, ১৮ অক্টোবর ২০১৭ ০৭:০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম:
শনিবার, ০৭ অক্টোবর, ২০১৭, ০১:৩৯:০৮
Zoom In Zoom Out No icon

শাকিব খানের ছবিতে সানি লিওন

শাকিব খানের ছবিতে সানি লিওন

বলিউডের আইটেম বোম সানি লিওনকে দেখা যাবে ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে। সবকিছু ঠিক থাকলে শাকিব অভিনীত ‘মামলা হামলা ঝামেলা’ ছবির একটি আইটেম গানে নাচবেন সানি। তবে এখনও সানি লিওনের সঙ্গে এ ব্যাপারে কোনো আলাপ হয়নি, শিগগিরই যোগাযোগ করা হবে।

জাগো নিউজকে এমনটা জানিয়েছেন ‘মামলা হামলা ঝামেলা’ ছবির প্রযোজক ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বলেন, শাকিব খান এই ছবির আইটেম গানে চমক দেয়ার জন্য সানি লিওনকে চাচ্ছেন। আমি সানি লিওনের সঙ্গে যোগাযোগ করতে বলেছি।

সেলিম খান বলেন, শাকিব ১২ তারিখ কলকাতা যাচ্ছেন। সেখান থেকে সানি লিওনের সঙ্গে যোগাযোগ করবে। সানি লিওনের পারিশ্রমিক নিয়ে আমার কোনো টেনশন নেই। যতটাকা লাগে দেব। আশা করছি সানি লিওনকে আমাদের ছবিতে পাব।

সেলিম খান আরও বললেন, সানি লিওন যদি ‘মামলা হামলা ঝামেলা’ ছবির আইটেম গানে পারফর্ম করতে রাজি হয়, তবে আমাদের দেশের কালচারে পোশাক পরাব। যদি তার বাংলাদেশে প্রবেশ নিয়ে কোনো ধর্মীয় সংগঠন বাঁধা দেয়, তবে আমরা ইন্ডিয়া থেকে গানের শুটিং করব।

‘মামলা হামলা ঝামেলা’ ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। এই ছবিতে শাকিব খানের নায়িকা বিদ্যা সিনহা মিম। আরও অভিনয় করবেন ওমর সানি-মৌসুমী। আগামী নভেম্বর মাসে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা যায়।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top