বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ ১১:০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর, ২০১৭, ০৯:২৩:১৩
Zoom In Zoom Out No icon

আমি সবসময় ‘অপু দি’ বলে ডাকি: বাপ্পি

আমি সবসময় ‘অপু দি’ বলে ডাকি: বাপ্পি

এই তারকা দম্পতির ডিভোর্সের খবর ইন্ডাস্ট্রিতে আলোচনা-সমালোচনার ঝড় তোলে। ডিভোর্সের কারণ হিসেবে এক একজনের এক এক মত।

অপুকে ডিভোর্স লেটার পাঠানোর পেছনে শাকিব বেশ কিছু কারণ দেখিয়েছেন। এর একটি হচ্ছে, একমাত্র সন্তান আব্রাম খান জয়কে তালাবদ্ধ রেখে ‘বয়ফ্রেন্ড’ নিয়ে অপু কলকাতায় গেছেন! কিংবা কারো একজনের সঙ্গে অবশ্যই গেছেন। তিনি কে? বয়ফ্রেন্ড হলে কে তিনি? এর বেশি তার কোনো তথ্য দেননি কিংখান।

তবে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন, অপুর বয়ফ্রেন্ড হিসেবে শাকিব ইঙ্গিত করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর দিকে। এর আগেও অপুর সঙ্গে বাপ্পি প্রেম করছেন এমন খবরও রটেছে।

বিষয়টি নিয়ে মঙ্গলবার সাংবাদিককে বাপ্পি বলেন, অপু দিদি ও আমাকে জড়িয়ে একটা মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে এইসব কথা রটাচ্ছেন। যেটা একেবারে ভিত্তিহীন।

অপুর সঙ্গে তার সম্পর্ক প্রসঙ্গে বাপ্পি বলেন, তাকে আমি সবসময় ‘অপু দি’ বলে ডাকি। তিনি আমার বোনের মতো। তার সঙ্গে আমার সম্পর্ক ভাই-বোনের। তাকে আমি সম্মান করি। তার সঙ্গে প্রেম কীভাবে সম্ভব? আমাকে এবং তাকে নিয়ে যেসব কথা রটছে তা শুনে আমি খুব বিব্রত। এই ইস্যু নিয়ে কথা বলতেও আমার ইচ্ছে করছে না।

বাপ্পির এমন কথা এখন নতুন প্রশ্নের জন্ম দিলো। তাহলে শাকিব অপুর বয়ফ্রেন্ড হিসেবে কাকে ইঙ্গিত করলেন? যদি সে বাপ্পি না হয় তাহলে কি শাকিবের ধারণা ভুল ছিল? নাকি সে ব্যক্তি অন্য কেউ?  

প্রসঙ্গত, কয়েকমাস আগে একটি ফটোশ্যুটে প্রথম অপু-বাপ্পি একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ান। এছাড়াও ‘কাঙ্গাল’ ছবিতে তাদের একসঙ্গে কাজ করার কথা থাকলেও কেউই ছবিটি না করার ঘোষণা দেন।

ইতোপূর্বে বাপ্পির সঙ্গে বিদ্যা সিনহা মিমের প্রেম সম্পর্কের কথা ছড়িয়েছিল।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top