রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ ১১:২৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮, ১১:২৬:৪৪
Zoom In Zoom Out No icon

হাসপাতালে ভর্তি শাকিব

হাসপাতালে ভর্তি শাকিব

শাকিব খান একটার পর একটা চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেতা ‘সুপার হিরো’ ছবির শুটিংয়ের জন্য এখন আছেন অস্ট্রেলিয়ায়।

গত সোমবার ছবিটির শুটিংয়ের জন্য ঢাকা থেকে অস্ট্রেলিয়ায় যান তিনি। তবে শুটিংয়ে এখনো অংশ নিতে পারেননি  শাকিব খান। অস্ট্রেলিয়ার যাওয়ার পরই ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছেন  তিনি।

এখন শাকিব অস্ট্রেলিয়ার সিডনির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন তাঁর বন্ধু ও চলচ্চিত্র প্রযোজক ইকবাল হোসেন।

ইকবাল বলেন, ‘সিডনিতে যাওয়ার আগেও শাকিবের শারীরিক অবস্থা ভালো ছিল না। কারণ পরপর সে বেশকিছুর ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিল। বিভিন্ন দেশে শুটিং করেছে। বারবার আবহাওয়া পরিবর্তনের কারণে মূলত তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। জ্বর-ঠান্ডা হয়েছে।’

আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। তিনিও এখন অস্ট্রেলিয়াতে আছেন।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, শম্পা রেজা, টাইগার রবি, তাসকিন রহমান প্রমুখ।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top