বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ ০৯:৫৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮, ০২:১৯:০১
Zoom In Zoom Out No icon

আসছে দেবের নতুন গান ‘হবে রে হইচই’

আসছে দেবের নতুন গান ‘হবে রে হইচই’

কলকাতার জনপ্রিয় নায়ক দেবের নতুন সিনেমা ‘হইচই আনলিমিটেড’। যার একটি গান ‘হবে রে হইচই’ মুক্তি পাবে আগামি ১২ অক্টোবর। যেখানে থাকবে নতুন কিছু। যেমন গানটি মুক্তি পাবে ফ্লাসমবের মাধ্যমে। গান রিলিজের এই পদ্ধতি টলি ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন বলে দাবি প্রযোজনা সংস্থার।

এরই মধ্যে একটি গান ‘সুজন মাঝি রে’মুক্তি পেয়েছে। যা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।  ছবির একজন অভিনেত্রী বলেছন, ‘‘২০১৮ সালের সবচেয়ে হিট নাচের গান হতে চলেছে এটা।’’

ভিন্ন ভাবে এই ছবির কাস্ট লিস্ট প্রকাশ্যে এনেছিলেন দেব। নিজের রেস্তোরাঁয় একটি ভিডিওর মাধ্যমে অভিনেতা-অভিনেত্রীদের দর্শকদের সামনে নিয়ে এসেছিলেন তিনি। তবে সেই তালিকা নিয়ে পরে সমস্যাও হয়। কারণ, প্রথমে এই ছবিতে নাম ঘোষনা করা হয়েছিল মিমি চক্রবর্তীর। 

কিন্তু কোনও অজানা কারণে তিনি প্রজেক্টটি থেকে সরে দাঁড়ান। শোনা গিয়েছিল, মিমির জায়গায় এই ছবিতে দেবের সঙ্গে ফের জুটি বাঁধবেন রুক্মিণী মৈত্র। কিন্তু শেষ পর্যন্ত কৌশানীকে কাস্ট করেন পরিচালক। ছবিটির বেশ কিছু অংশের শুটিং হয়েছে উজবেকিস্তানে।

এননিউজ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top