শনিবার, ২১ এপ্রিল ২০১৮ ১১:৫৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
শনিবার, ১৭ অক্টোবর, ২০১৫, ০১:০৭:১৬
Zoom In Zoom Out No icon

ম্যাগির পর এবার ল্যাকটোজেনে জ্যান্ত পোকা

ম্যাগির পর এবার ল্যাকটোজেনে জ্যান্ত পোকা

স্বাস্থ্য ডেস্ক:  ফের বিপাকে নেসলে। এবার উত্তর প্রদেশের গাজিয়াবাদে ল্যাকটোজেনের প্যাকেটে মিলল জ্যান্ত পোকা। সন্দেহজনক একটি দোকানে হানা দিয়ে শিশু খাদ্য ল্যাকটোজেনের প্যাকেট সিল করল খাদ্য ও ড্রাগ বিভাগের কর্মকর্তারা। শচিন শর্মা এবং মীনু শর্মা কয়েক দিন আগে তাদের সন্তানের জন্য বেশ কিছু ল্যাকটোজেন পাউডারের বক্স কিনেছিলেন।

এর মধ্যে একটি প্যাকেট শেষও হয়ে গিয়েছে। দ্বিতীয় প্যাকেটটি খুলতেই আতকে উঠেন তারা। পাউডারের মধ্যে জ্যান্ত পোকা ঘুরে বেড়াতে দেখেন ওই দম্পতি। এর পরই বিষয়টি নিয়ে খাদ্য বিভাগে অভিযোগ জানান তারা। অভিযোগ পেয়েই ওই দোকানে হানা দেন খাদ্য ও ড্রাগ বিভাগের কর্মকর্তারা। সমস্ত ল্যাকটোজেন প্যাকেট সিল করে নমুনা পরীক্ষার জন্য পাঠিয়ে দেওয়া হয়।

ম্যাগি নুডলসে মাত্রাতিরিক্ত আজিনামোটো ও সীসা মেলার পর এমনিতেই সমস্যায় রয়েছে নেসলে ইন্ডিয়া। ল্যাকটোজেনের প্যাকেটে পোকা মেলার পর নতুন করে সমস্যায় জড়াল নেসলে।

নেশন নিউজ/ এফএ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top