সোমবার, ২৫ জুন ২০১৮ ০২:১৬:১৪ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
শনিবার, ১৭ অক্টোবর, ২০১৫, ০১:০৭:১৬
Zoom In Zoom Out No icon

ম্যাগির পর এবার ল্যাকটোজেনে জ্যান্ত পোকা

ম্যাগির পর এবার ল্যাকটোজেনে জ্যান্ত পোকা

স্বাস্থ্য ডেস্ক:  ফের বিপাকে নেসলে। এবার উত্তর প্রদেশের গাজিয়াবাদে ল্যাকটোজেনের প্যাকেটে মিলল জ্যান্ত পোকা। সন্দেহজনক একটি দোকানে হানা দিয়ে শিশু খাদ্য ল্যাকটোজেনের প্যাকেট সিল করল খাদ্য ও ড্রাগ বিভাগের কর্মকর্তারা। শচিন শর্মা এবং মীনু শর্মা কয়েক দিন আগে তাদের সন্তানের জন্য বেশ কিছু ল্যাকটোজেন পাউডারের বক্স কিনেছিলেন।

এর মধ্যে একটি প্যাকেট শেষও হয়ে গিয়েছে। দ্বিতীয় প্যাকেটটি খুলতেই আতকে উঠেন তারা। পাউডারের মধ্যে জ্যান্ত পোকা ঘুরে বেড়াতে দেখেন ওই দম্পতি। এর পরই বিষয়টি নিয়ে খাদ্য বিভাগে অভিযোগ জানান তারা। অভিযোগ পেয়েই ওই দোকানে হানা দেন খাদ্য ও ড্রাগ বিভাগের কর্মকর্তারা। সমস্ত ল্যাকটোজেন প্যাকেট সিল করে নমুনা পরীক্ষার জন্য পাঠিয়ে দেওয়া হয়।

ম্যাগি নুডলসে মাত্রাতিরিক্ত আজিনামোটো ও সীসা মেলার পর এমনিতেই সমস্যায় রয়েছে নেসলে ইন্ডিয়া। ল্যাকটোজেনের প্যাকেটে পোকা মেলার পর নতুন করে সমস্যায় জড়াল নেসলে।

নেশন নিউজ/ এফএ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top