শনিবার, ২১ অক্টোবর ২০১৭ ১২:২৪:১৪ অপরাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, ০৮:১৮:৩১
Zoom In Zoom Out No icon

ম্যানচেস্টার হামলার দায় স্বীকার আইএসের

ম্যানচেস্টার হামলার দায় স্বীকার আইএসের

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের ম্যানচেস্টার শহরে একটি কনসার্টে ভয়াবহ আত্মঘাতী বোমা হামলার দায় স্বীকার করেছে আন্তর্জাতিক জঙ্গিষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)।

 হামলার পর আইএস এক বিবৃতির মাধ্যমে হামলাটির স্বীকারের কথা জানায়। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ইন্ডিপেন্টেন্ট এ খবর জানায়।

ওই হামলায় শিশুসহ অন্তত ২২ জন নিহত ও ৫৯ জন আহত হয়েছে। স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ১০টার দিকে ম্যানচেস্টার অ্যারেনাতে মার্কিন পপ গায়িকা আরিয়ানা গ্রান্ডের কনসার্ট শেষ হওয়ার পর সেখানে বোমা হামলা চালানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আরিয়ানার কনসার্ট শেষ হওয়ার পর মানুষ যখন ফিরছিল তখনই ভিক্টোরিয়া ট্রেন ও ট্রাম স্টেশনের কাছে বিস্ফোরণে ঘটনা ঘটে। এতে সেখানে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিস্ফোরণের পর মাঠে অনেক মানুষকে চিকিৎসা দেওয়া হয়। বিস্ফোরণের পরপরই ভিক্টোরিয়া ট্রেন ও ট্রাম স্টেশন বন্ধ এবং সব ট্রেন চলাচলের শিডিউল বাতিল করা হয়।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top