সোমবার, ২২ জানুয়ারী ২০১৮ ০৪:৩১:১৯ অপরাহ্ন
শিরোনাম:
মঙ্গলবার, ০২ জানুয়ারী, ২০১৮, ১০:৫৩:১৯
Zoom In Zoom Out No icon

পুতিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে নাম লেখালেন মুসলিম নারী আইনা

পুতিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে নাম লেখালেন মুসলিম নারী আইনা

রাশিয়ার দাগেস্তান প্রদেশের প্রধান মুফতির স্ত্রী ও প্রখ্যাত সাংবাদিক আইনা গামজাতুভা প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে নাম লিখিয়েছেন। রুশ নির্বাচন কমিশন বলেছে, প্রার্থী হিসেবে তালিকাভূক্ত হওয়ার লক্ষ্যে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়েছেন আইনা। সেগুলো পর্যালোচনা করে দেখা হবে।

তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলেও কমিশন সূত্রে জানা গেছে। রুশ নির্বাচনি আইন অনুযায়ী প্রার্থিতা চূড়ান্ত করতে তাকে তিন লাখ মানুষের সই সংগ্রহ করে তা কমিশনে জমা দিতে হবে। 

৪৬ বছর বয়সী আইনা রাশিয়ার সবচেয়ে বড় মুসলিম মিডিয়া ইসলামিক ডট আরইউ-এর প্রধান কর্মকর্তা। প্রতিষ্ঠানটির অধীনে সংবাদপত্র, রেডিও ও টেলিভিশন চ্যানেল রয়েছে। এছাড়া এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিভিন্ন ইসলামিক বই প্রকাশ করা হয়। এর বাইরে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দাতব্য কার্যক্রম পরিচালনা করা হয়।

আগামী ১৮ মার্চ রাশিয়ায় প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনেও বর্তমান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top