রবিবার, ২৪ জুন ২০১৮ ০৯:২০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
বৃহস্পতিবার, ০৫ এপ্রিল, ২০১৮, ১১:৫৯:৫০
Zoom In Zoom Out No icon

আক্রান্ত হলে ইসরাইলকে চরম শিক্ষা দেয়া হবে: লেবানন

আক্রান্ত হলে ইসরাইলকে চরম শিক্ষা দেয়া হবে: লেবানন

লেবাননের সংসদ সদস্য নাওয়াফ মুসাভি ইসরাইলের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, লেবানন আক্রান্ত হলে তেল আবিবকে চরম শিক্ষা দেয়া হবে। ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর বিরুদ্ধে ইসরাইলি সেনাপ্রধানের হুমকির প্রতিক্রিয়ায় মুসাভি আরো বলেছেন, ইহুদিবাদী বাহিনীকে আরেকবার পরাজিত করার জন্য লেবানন প্রস্তুত রয়েছে।

লেবাননের হিজবুল্লাহপন্থি সংসদ সদস্য মুসাভি আরো বলেন, ইহুদিবাদী ইসরাইল যদি ভেবে থাকে তারা আবার লেবাননের বেসামরিক জনগণের বিরুদ্ধে অপরাধযজ্ঞ চালাতে পারবে তাহলে তেলআবিব ঘোরের মধ্যে রয়েছে।

সম্প্রতি ইহুদিবাদী ইসরাইলের সেনাপ্রধান গাদি এইজেনকোট বলেছেন, চলতি ২০১৮ সালে হিজবুল্লাহর বিরুদ্ধে যুদ্ধে জড়াবে তেল আবিব। তিনি হুমকি দিয়ে বলেন, সম্ভাব্য সে যুদ্ধ পরিচালনার জন্য তিনি প্রস্তুত রয়েছেন।


ইহুদিবাদী সেনাপ্রধান এমন সময় এ হুমকি দিলেন যখন হিজবুল্লাহর বিরুদ্ধে ২০০৬ সালের ৩৩ দিনের যুদ্ধে ইসরাইলি বাহিনী ব্যাপক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়ে পিছু হটতে বাধ্য হয়। হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ এর আগে বহুবার বলেছেন, তেল আবিব যদি আবার কোনো যুদ্ধ শুরু করে তাহলে হিজবুল্লাহ সে যুদ্ধকে ইসরাইলের ভেতরে নিয়ে যাবে। 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top