বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ ০৯:০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮, ০২:৪৭:১০
Zoom In Zoom Out No icon

আমেরিকার শক্তি নেই সরাসরি আমাদের সাথে যুদ্ধ করার: ইরান

আমেরিকার শক্তি নেই সরাসরি আমাদের সাথে যুদ্ধ করার: ইরান

রাশিয়ার চ্যানেল ‘রুসিয়া আল-ইয়াওম’কে দেয়া সাক্ষাৎকারে, ইরানের সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়কের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল হোসেইন দেহকান বলেন, ক্ষেপণাস্ত্র শক্তি নিয়ে কারো সঙ্গে আলোচনায় বসবে না তেহরান।

তিনি আরো বলেন, ক্ষেপণাস্ত্র সক্ষমতা নিয়ে আলোচনায় বসার প্রশ্নই ওঠে না। ইরানের ক্ষেপণাস্ত্র সক্ষমতা দেশের সম্মান, স্বাধীনতা, শক্তিমত্তা ও জাতীয় আস্থার প্রতীক এবং এটি নিয়ে যেন কেউ তেহরানের সঙ্গে দর কষাকষি করতে না আসে।

আমেরিকা, ইহুদিবাদী ইসরাইল ও সৌদি আরব মধ্যপ্রাচ্যে বড় ধরনের গোলযোগ সৃষ্টির পাঁয়তারা করছে বলে উল্লেখ করেন ইরানের উপদেষ্টা। তিনি বলেন, ইরানের বিরুদ্ধে সরাসরি যুদ্ধে জড়ানোর সাহস ওই তিন দেশের না থাকায় তারা প্রক্সি যুদ্ধ চালাচ্ছে।

ইয়েমেনের সৌদি জোটের হামলা সর্ম্পকে তিনি বলেন, জনগণ অত্যন্ত অসহায় অবস্থায় রয়েছে। ইয়েমেনিরা সাহায্য চাইলে ইরান তাদের পাশে দাঁড়াবে।

এননিউজ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top