বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ ০৩:৩৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
মঙ্গলবার, ১৭ মার্চ, ২০১৫, ০৯:০৯:০২
Zoom In Zoom Out No icon

দুই সন্তানকে হত্যা করে পিতার আত্মহত্যা

দুই সন্তানকে হত্যা করে পিতার আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক:  যুক্তরাষ্ট্রের মিসৌরি রাজ্যের এক বাড়ি থেকে দুই শিশু সন্তান এবং তাদের বাবার লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। পুলিশের ধারণা বাচ্চাদের হত্যা করার পর আত্মহত্যা করেছেন ৫১ বছরের ওই বাবা।

সোমবার রাতে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

এর আগে মিসৌরি অঙ্গরাজ্যের স্প্রিংফিল্ডের ওই বাড়িটি দীর্ঘ ২১ ঘণ্টা ধরে ঘিরে রাখে পুলিশ।

স্প্রিংফিল্ডের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সোমবার রাতে সন্দেহভাজন উইলিয়ামস আর উইলিয়ামস(৫১) তার ৪ বছরের ছেলে ব্রোডাই এবং ২ বছরের মেয়ে মার্লিকে হত্যা করেন। পরে তিনি নিজেও আত্মহত্যা করেন।
তাৎক্ষণিকভাবে এই হত্যার কারণ জানা যায়নি। তাছাড়া উইলিয়ামস কীভাবে ওই শিশু দুটিকে হত্যা করেছে সে বিষয়েও কিছু জানায়নি পুলিশ। তবে ধারণা করা হচ্ছে, বন্দুকের গুলিতে তিনি তাদের হত্যা করেছেন। কেননা আত্মহত্যার করার আগে উইলিয়ামসের হাতে একটি আগ্নেয়াস্ত্র দেখতে পেয়েছিল পুলিশ।

এর আগে রোববার রাতে জরুরি ফোন পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় স্প্রিংফিল্ড পুলিশ। বাড়িটিতে কী হচ্ছে তা দেখার জন্য তারা সেখানে যায়। কিন্তু গৃহকর্তা উইলিয়ামস তাদের বাড়িতে প্রবেশ করতে দিতে রাজি হননি। ফলে তারা বাড়ির বাইরে থেকে ভিতরে প্রবেশের নানা ফন্দি ফিকির করতে থাকে।  সোমবার সারাদিন ধরে বাড়ির বন্ধ দরজার বাইরে বসে থাকে পুলিশ। তারা চারপাশ থেকে বাড়িটি ঘিরে রাখে। বাড়ির ভিতরে কি হচ্ছে তা জানতে এক পর্যায়ে একটি রোবট পাঠানোরও চেষ্টা করে পুলিশ। এভাবে দীর্ঘ ২১ ঘণ্টা কেটে যায়।

পরদিন সকালে সাংবাদিকদের কাছে উইলিয়ামস এবং তার দুই শিশুর হত্যার খবর ফাঁস করে পুলিশ। তবে আইন শৃঙ্খলা রক্ষাকারীর সদস্যরা কীভাবে এবং কখন ওই বাড়িতে প্রবেশ করেছিল সে বিষয়ে কিছুই জানায়নি পুলিশ। এছাড়া উইলিয়ামস কখন তার বচ্চাদের হত্যা করেছেন এবং নিজে কখন আত্মহত্যা করেছেন সেটিও স্পষ্ট নয়।

নেশন নিউজ/ এফএ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top