বুধবার, ১৮ জুলাই ২০১৮ ১২:৪৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
বৃহস্পতিবার, ০৫ জানুয়ারী, ২০১৭, ০৩:২৭:৩০
Zoom In Zoom Out No icon

নিঃস্বদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীকে আহ্বান

নিঃস্বদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীকে আহ্বান

রাজধানীর গুলশানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ডিএনসিসি মার্কেট পরিদর্শন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ। আজ বৃহস্পতিবার দুপুরে দলীয় কয়েকজন নেতাকর্মীকে সঙ্গে নিয়ে তিনি মার্কেট পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়ে এরশাদ বলেন, আপনি মমতাময়ী মা, আপনার সন্তানরা নিঃস্ব হয়ে গেছে। তাদের পাশে এসে দাঁড়ান।
জাতীয় পার্টির চেয়ারম্যান আরও বলেন, অগ্নিকাণ্ডে যে ক্ষয়ক্ষতি হয়েছে তা অপূরণীয়। আগুন লাগার ঘটনা পরিকল্পিত নাশকতা না অন্যকিছু তা তদন্তের পর বলা যাবে। এসময় তিনি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী নেতাদের সঙ্গে কথা বলেন এবং সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন।

প্রসঙ্গত, গত সোমবার রাত ২টার দিকে ডিএনসিসির দুটি মার্কেটে আগুন লাগে। আগুন লাগার ১৫ মিনিটের মধ্যে কাঁচা মার্কেটটি ধসে পড়ে। পরে আগুন পাকা মার্কেটে ছড়িয়ে পড়ে। ১৬ ঘণ্টা পর মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসার ঘোষণা দেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশন) মেজর শাকিল নেওয়াজ। ডিসিসি কাঁচা ও পাকা মার্কেটে ৬ শতাধিক দোকান ছিল। আগুনে প্রায় আড়াইশ দোকান পুরোপুরি পুড়ে গেছে এবং বাকিগুলো নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top