শনিবার, ২১ অক্টোবর ২০১৭ ১২:৩০:৫০ অপরাহ্ন
শিরোনাম:
শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭, ০৬:১৬:১৬
Zoom In Zoom Out No icon

বন্যা দুর্গতদের ত্রাণ দিতে ব্যর্থ সরকার: মির্জা ফখরুল

বন্যা দুর্গতদের ত্রাণ দিতে ব্যর্থ সরকার: মির্জা ফখরুল

বন্যা দর্গতদের ত্রাণ ‍দিতে ব্যর্থ হয়েছে সরকার বলে মন্তব্য করেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদলে ত্রাণ বিতরণ কর্মসূচি উদ্বোধনের সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ অভিযোগ করেন।

ফখরুল বলেন, বিএনপি জনগণের কল্যাণের জন্য কাজ করে, সবসময় দুর্গত মানুষের পাশে দাঁড়ায়। আমি অনুরোধ জানাব, শুধু যুব দল নয়, বিএনপির সবাই দুর্গত মানুষের পাশে দাঁড়ান।

তিনি বলেন, সরকার গণতান্ত্রিক কাঠামোর গুরুত্বপূর্ণ স্তম্ভ ‘বিচার বিভাগের ওপর আঘাত’ হানছে। বিচার বিভাগের ওপরে হস্তক্ষেপ করছে। দেশের যে গণতান্ত্রিক ব্যবস্থা, তাকে ধ্বংস করার জন্য সব কিছুর ব্যবস্থা করছে।

কিন্তু দেশের এই ‘দুঃসময়ে’ বিএনপি দুর্গতদের পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন ফখরুল।

বন্যা দুর্গত অঞ্চলের অবস্থা তুলে ধরে বিএনপি মহাসচিব বলেন, সেখানে মানুষ ক্ষুধার্ত, তাদের দাঁড়াবারও জায়গা নেই। আজকে ছবি এসেছে পত্রিকায়, দিনাজপুর এলাকায় মাটিও পাওয়া যাচ্ছে না, সব ডুবে গেছে। গতকাল সিরাজগঞ্জের খবর পেয়েছি, কোনো ত্রাণ সামগ্রী সেখানে পৌঁছায়নি। এই সরকার ব্যর্থ হয়েছে।

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top