বুধবার, ২৩ মে ২০১৮ ০৩:০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
সোমবার, ০৪ ডিসেম্বর, ২০১৭, ০৮:১৭:৪০
Zoom In Zoom Out No icon

নির্বাচনে না এলে বিএনপির পরিণতি হবে মুসলিম লীগের মতো: কাদের

নির্বাচনে না এলে বিএনপির পরিণতি হবে মুসলিম লীগের মতো: কাদের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে না এলে এর পরিণতি মুসলিম লীগের মতো হবে। তারা নিজেরাও জানে, তারা আগামী নির্বাচনে না এলে মুসলিম লীগের মতো করুণ পরিণতি তাদের জন্য অপেক্ষা করছে।

আজ (সোমবার) সকালে কক্সবাজারে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। এ সময় মন্ত্রী আরো বলেন, বিএনপি’র আসলে কোনো পুঁজি নেই। বিএনপির রয়েছে কথামালার চাতুরী, স্ট্যান্ডবাজি এগুলো ছাড়া তাদের আগামী নির্বাচনে জেতার মতো আর কোনো পুঁজি নেই। যতই দিন যাচ্ছে, তারা নেতিবাচক রাজনীতিকে অব্যাহত রেখে ক্রমাগত মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজাতে বাজাতে এখন এমন অবস্থায় উপনীত হয়েছে।

'কাদেরের বক্তব্যের নৈতিক ভিত্তি নেই'

এ প্রসঙ্গে বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, একটি অনির্বাচিত সরকারের মন্ত্রী হিসেবে ওবায়দুল কাদেরের বক্তব্যের কোনো নৈতিক ভিত্তি নেই।

তাছাড়া, গায়ের জোরে চেপে বসা অনির্বাচিত সংসদের মাধ্যমে মনের মতো করে সংবিধান সংশোধন করে নিয়ে এখন সেই সংবিধানের দোহাই দিয়ে নির্বাচন ডেকে  আবার ক্ষমতায় থাকার বৈধতা দেবে না বিএপি।   

এর আগে রাজধানীতে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংবিধান অনুযায়ী ২০১৮ সালের ডিসেম্বরের মধ্যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী চাইলে আগাম নির্বাচন দিতে পারেন। আর আমরা সব সময় প্রস্তুত আছি নির্বাচনে জন্য। আগামী মাসেও যদি হয় আমরা প্রস্তুত।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top