বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ ১১:০৫:০৭ অপরাহ্ন
শিরোনাম:
বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০১৭, ০৬:৪৩:২৬
Zoom In Zoom Out No icon

শিবির সন্দেহে শিক্ষার্থীকে মারধর ছাত্রলীগের

শিবির সন্দেহে শিক্ষার্থীকে মারধর ছাত্রলীগের

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে পারভেজ আলম নামের এক শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগের একাংশ। পারভেজ অর্থনীতি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

 
বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। 
 
সূত্রে জানা যায়, পারভেজ মাস্টার্সের ক্লাস করার জন্য ক্যাস্পাসে আসেন। এসময় ছাত্রলীগের কয়েকজন কর্মী তাকে দেখে চিহ্নিত করেন। পরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বিলুপ্তি কমিটির কার্যনিবাহী সদস্য সোলেমান সালমান ও আজাদুর রহমান আজাদের নেতৃত্বে বেশ কয়েকজন কর্মী পারভেজকে ক্লাস রুমে গিয়ে মারধর করেন। পরে বিভাগীয় এক শিক্ষক তাকে উদ্ধার করে প্রক্টর অফিসে হস্তান্তর করে বলে জানা যায়।
 
প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, অর্থনীতি বিভাগের এক শিক্ষক ফোন করে জানিয়েছেন তাদের বিভাগের এক শিক্ষার্থীকে কয়েকজন মারধর করেছে। পরে আমরা পারভেজকে নিয়ে আসি। এসময় তার শারীরিক অবস্থা খারাপ থাকায় তাকে চবি মেডিকেল সেন্টারে পাঠানো হয়েছে। তবে ওই শিক্ষার্থী শিবির কিনা সে বিষয়ে যাচাই বাচাই করা হচ্ছে।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top