বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ০১:২৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
রবিবার, ৩১ ডিসেম্বর, ২০১৭, ১১:২১:২৩
Zoom In Zoom Out No icon

৫ জানুয়ারি ‘গনতন্ত্র হত্যা দিবস’ পালন করবে বিএনপি

৫ জানুয়ারি ‘গনতন্ত্র হত্যা দিবস’ পালন করবে বিএনপি

৫ জানুয়ারি গনতন্ত্র হত্যা দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে বিএনপি। এজন্য অনুমতি চেয়ে পুলিশকে চিঠি দেওয়া হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় বেইলি রোডে রোভার গার্লস গাইড হাউজ মিলনায়তনে জাসাস এর ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় দলের এই সিদ্ধান্তের কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 
রিজভী বলেন, আগামী ৫ জানুয়ারি আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কর্মসূচি নিয়েছি। আমরা পুলিশ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে চিঠিও দিয়েছি। ওইদিন গণতন্ত্রকে হরণ করা হয়েছিল। সেই দিবসটিতে সমাবেশ করে আমরা এর প্রতিবাদ জানাব। এই সমাবেশ সফল করার জন্য দলের নেতা-কর্মীসহ সবাইকে প্রস্তুত হওয়ার আহ্বান জানান।
 
সংগঠনের সভাপতি অধ্যাপক মামুন আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক জাকির হোসেন রোকনের পরিচালনায় আলোচনা সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গাজী মাজহারুল আনোয়ার, কবি আবদুল হাই শিকদার, রেজাবুদ্দৌলা চৌধুরী, জাসাসের সাধারণ সম্পাদক হেলাল খান প্রমুখ বক্তব্য রাখেন।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top