বুধবার, ১৫ আগস্ট ২০১৮ ০১:২৮:১৮ অপরাহ্ন
শিরোনাম:
বৃহস্পতিবার, ০৫ এপ্রিল, ২০১৮, ১১:৪৮:৪৪
Zoom In Zoom Out No icon

ছাত্রলীগের সম্মেলন হবে ১১ ও ১২ মে

ছাত্রলীগের সম্মেলন হবে ১১ ও ১২ মে

ক্ষমতাসীন আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলন আগামী ১১ ও ১২ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে সংগঠনটি। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ ছাত্রলীগের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।   

সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এ ছাড়া বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা মহানগর উত্তর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সম্মেলন অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৪, ২৬ ও ২৯ এপ্রিল।   

পাশাপাশি শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এর মধ্যে আগামী ৮ এপ্রিল বিশ্ববিদ্যালয়, কলেজ ও সকল শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দ র‍্যালি এবং ৯ এপ্রিল সব জেলা, মহানগর, হল, উপজেলা, থানা ও পৌরসভায় আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হবে। 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top