মঙ্গলবার, ২২ মে ২০১৮ ১০:০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮, ১২:৩৭:১৬
Zoom In Zoom Out No icon

ডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়

ডিইউজে  নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়

ঢাকা সাংবাদিক ইউনিয়ন ( ডিইউজে) নির্বাচনে গনি-শহীদ পরিষদের  বিশাল জয় হয়েছে ।

২৭ এপ্রিল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে ডিইউজের কার্যালয়ে  সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত শান্তিপুর্ণ ভোটগ্রহনের মধ্য দিয়ে  এ নির্বাচন অনুষ্ঠিত হয় ।

উক্ত নির্বাচনে গনি-শহিদ পরিষদে ২০ জন ,বাকের-খুরশিদ পরিষদের ১৭ জন,একজন সতন্ত্র সভাপতি প্রার্থী ,২ জন সতন্ত্র সাধারন সম্পাদক প্রার্থী সহ  মোট ৪০ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করে ।নির্বাচনে গনি-শহিদ পরিষদের ফুল প্যানেল নির্বাচিত হয় ।।পুরো প্যানেল নিয়েই জয়ের ঘটনা এই প্রথম ঘটলো ডিইউজে এর নির্বাচনে।

নির্বাচনে মোট  ভোটার  ১৬৪০ জনের মধ্যে ১০৮১ টি ভোট কাষ্টিং হয়েছে । গনি- শহিদ পরিষদ  থেকে আমার দেশ পত্রিকার সিনিয়র রিপোর্টার জনাব কাদের গনি চৌধুরী ৪৯৭ ভোট পায় ।তিনি নিকটবর্তী প্রতিদ্বদন্দ্বী সতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম প্রধান এর চেয়ে  ১১০ ভোট বেশি  পেয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হন । সাধারন সম্পাদক নির্বাচিত হন দৈনিক সংগ্রাম পত্রিকার সিনিয়র রিপোর্টার জনাব শহিদুল ইসলাম।শহিদুল ইসলাম ভোট পান ৬০৯ টি যেখানে তার নিকটবর্তী প্রতিদন্দ্বী জনাব খুরশিদ সাহেব মাত্র ৩৭৬ টি ভোট পান।

গনি - শহিদ পরিষদে অন্যান্য নির্বাচিত  প্রতিনিধিরা হলেন সহসভাপতি আনোয়ারুল কবির বুলু, জনাব শাহিন হাসনাত ও বাছির জামিল , যুগ্ম সম্পাদক এরফানুল হক নাহিদ,সাংগঠনিক সম্পাদক মো: দিদারুল আলম,প্রচার সম্পাদক মাসুদা সুলতানা ,ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক আবুল কালাম,সদস্য সৈয়দ আলী আসফার,শহীদুল ইসলাম ,রফিক মুহাম্মদ,কাজী তাজিম উদ্দিন,আমিরুল ইসলাম অমর, আল আমীন,রফিক লিটন ।

কোষাধ্যক্ষ পদে আনোয়ারুল হক,জনকল্যান সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন,দফতর সম্পাদক শাহজাহান সাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় ।

নিজস্ব প্রতিবেদক,আশিকুল ইসলাম

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top