শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ ১১:১৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮, ০৩:১৮:৩৬
Zoom In Zoom Out No icon

শাহবাগ অবরুদ্ধ, রাজধানীজুড়ে তীব্র যানজট

শাহবাগ অবরুদ্ধ, রাজধানীজুড়ে তীব্র যানজট

শাহবাগ চত্ত্বর অবরুদ্ধ করে দুটি প্রতিবন্ধী সংগঠনের অবস্থানের কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে ওই এলাকায়। সকাল ১০ টা থেকে বাংলাদেশ প্রতিবন্ধী ঐক্য পরিষদ ও বাংলাদেশ প্রতিবন্ধী শিক্ষার্থী ঐক্য পরিষদ শাহবাগে অবস্থান নেয়।

তারা বিনা শর্তে ৫ শতাংশ প্রতিবন্ধী কোটাসহ ১১ দফা দাবি নেয়ার আহ্বান জানান। বিকাল ৫টা পর্যন্ত তারা শাহবাগে অবস্থান নেবে বলে জানিয়েছেন। তারা সেখানে অবস্থান নিয়ে সমাবেশ করছে।

এ অবস্থায় শাহবাগ থেকে মৎস্য ভবন পর্যন্ত রাস্তায় যানচলাচল বন্ধ করে দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ে প্রবেশের রাস্তাও বন্ধ। সাইন্সল্যাব থেকে আসা গাড়ি শেরাটন মোড় দিয়ে চলাচল করছে।

এ অবস্থায় সেখানে তীব্র যানজট সৃস্টি হয়েছে। এর রেশ গিয়ে পড়েছে গোটা রাজধানীতে। ফলে সবকটি সড়কেই যানজটে তীব্র দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ মানুষকে। অন্যদিকে অ্যাম্বুলেন্সে আসা রোগিদের নিয়ে চরম বিড়ম্বনায় পড়েছে স্বজনরা। যানজটে আটকে পড়া অ্যাম্বুলেন্স বের হয়ে অন্যপথে হাসপাতালে যাবে এরও কোন সুযোগ নেই। 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top