বুধবার, ২৯ জানুয়ারী ২০২০ ০৮:১১:৩০ অপরাহ্ন
শিরোনাম:
শীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিবিশ্বনবীর সেবার আদর্শ নিয়ে শ্রমজীবি মানুষের পাশে দাঁড়াতে হবে -মিয়া গোলাম পরওয়ার • বিশ্বনবীর সেবার আদর্শ নিয়ে শ্রমজীবি মানুষের পাশে দাঁড়াতে হবে -মিয়া গোলাম পরওয়ার • জাতীয় কিশোরকণ্ঠ পাঠ প্রতিযোগিতা ২০১৯-এর ফল প্রকাশডেঙ্গু প্রতিরোধে এমিনেন্স কলেজের প্রচারণা। দি স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন,ঢাকা এর রেজিষ্ট্রেশন কার্যক্রম আজ থেকে শুরুশিক্ষকতার ১২ বছরের আসাদুজ্জামান
শুক্রবার, ২০ মার্চ, ২০১৫, ০৬:২০:০০
Zoom In Zoom Out No icon

কেক কেটে এরশাদের ৮৫তম জন্মদিন উদযাপন

কেক কেটে এরশাদের ৮৫তম জন্মদিন উদযাপন

ঢাকা: হুসেইন মুহম্মদ এরশাদের ৮৫তম জন্মদিন শুক্রবার। বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে দলীয় নেতাকর্মী আর পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটে জন্মদিনের উদযাপন শুরু করেন এরশাদ।

দলীয় নেতাকর্মীদের ‘হ্যাপি বার্থডে টু স্যার’, ‘হ্যাপি বার্থডে টু এরশাদ’ হর্ষধ্বনি আর স্লোগানে এ সময় মুখরিত হয়ে ওঠে রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্ক। চলে কেক কাটা, ফুলেল শুভেচ্ছা জ্ঞাপনের উৎসব। জন্মদিন উপলক্ষে এভাবেই সাবেক রাষ্ট্রপতি নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা আর ভালবাসায় সিক্ত হন।

জন্মদিন উপলক্ষে কেক কাটার সময় এরশাদের বাসভবনে উপস্থিত ছিলেন- তার পালিত কন্যা ও মহিলা পার্টির সাধারণ সম্পাদিকা অনন্যা হুসেইন মৌসুমী ও তার পরিবার, দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, তাজ রহমান, যুগ্ম-মহাসচিব এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়াসহ জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী। প্রত্যেকেই পৃথক পৃথকভাবে ফুলের তোড়া দিয়ে পার্টির চেয়ারম্যানকে অভিনন্দন জানান।
কেক কাটা, আলোচনা সভা, সংবর্ধনা সভা ও মেজবানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার সকাল ১০টা থেকে জাঁকজমকভাবে এরশাদের জন্মদিন পালন করবে জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলো।

সকাল ১০টায় রাজধানীর ইমানুয়েল কনভেনশন সেন্টারে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর, জাতীয় মহিলা পার্টি, যুব সংহতি, শ্রমিক পার্টি, কৃষক পার্টি, ছাত্রসমাজসহ অঙ্গ-সহযোগী সংগঠনগুলো কেক কেটে এরশাদের জন্মদিন পালন করবে।

সন্ধ্যায় হোটেল ওয়েস্টিনে এরশাদের জন্মদিন উপলক্ষে বিশেষ নৈশভোজের আয়োজন করেছেন দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

এতে বিভিন্ন দেশের কূটনীতিক, রাজনৈতিক দলের শীর্ষ নেতা, সরকারের মন্ত্রী, এমপিসহ গুরত্বপূর্ণ পেশাজীবীদের আমন্ত্রণ জানানো হয়েছে।

১৯৩০ সালের ২০ মার্চ জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বর্তমান কুড়িগ্রাম জেলায় তার মাতুলালয়ে  জন্মগ্রহণ করেন।

নেশন নিউজ/ এ আর

 

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top