বুধবার, ২৯ জানুয়ারী ২০২০ ০৯:৪১:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
শীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিবিশ্বনবীর সেবার আদর্শ নিয়ে শ্রমজীবি মানুষের পাশে দাঁড়াতে হবে -মিয়া গোলাম পরওয়ার • বিশ্বনবীর সেবার আদর্শ নিয়ে শ্রমজীবি মানুষের পাশে দাঁড়াতে হবে -মিয়া গোলাম পরওয়ার • জাতীয় কিশোরকণ্ঠ পাঠ প্রতিযোগিতা ২০১৯-এর ফল প্রকাশডেঙ্গু প্রতিরোধে এমিনেন্স কলেজের প্রচারণা। দি স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন,ঢাকা এর রেজিষ্ট্রেশন কার্যক্রম আজ থেকে শুরুশিক্ষকতার ১২ বছরের আসাদুজ্জামান
শনিবার, ২১ মার্চ, ২০১৫, ০২:৫১:৩৫
Zoom In Zoom Out No icon

‘প্রধানমন্ত্রীকে বিচারের মুখোমুখি হতে হবে’

‘প্রধানমন্ত্রীকে বিচারের মুখোমুখি হতে হবে’

ঢাকা : সুপ্রিমকোর্ট বার এ্যাসোসিয়েশনের সভাপতি এডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দীন আহমেদকে খুঁজে না পাওয়া গেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিচারের মুখোমুখি হতে হবে।


শুক্রবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। গুম, খুন অপহরণ, বিচারবর্হিভূত হত্যাকা- ও সালাহ উদ্দিনকে অপহরণের প্রদিবাদে নার্সেস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ন্যাব) এ অনুষ্ঠানের আয়োজন করে।

খন্দকার মাহবুব বলেন, এ সরকারের আমলেই ইলিয়াস আলীকে গুম করা হয়েছে। তাকেও খুঁজে পাওয়া যায়নি। এখন সালাহ উদ্দিনকে গুম করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী তাকে খুঁজে বের করতে পারছে না। তাকে খুঁজে বের না করলে তার দায়ে প্রধানমন্ত্রীকে বিচারের মুখোমুখি হতে হবে।

তিনি বলেন, হরতাল-অবরোধের মতো গণতান্ত্রিক আন্দোলনকে ভিন্নখাতে নিতেই সরকারের ইশারায় সাধারণ মানুষের ওপর পেট্রলবোমা মারা হচ্ছে। আর আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় থাকতে চাইলে তারাই একদিন আর কোন নির্দেশ পালন করবে না। আলোচনা সভায় সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি জাহানারা খাতুন।

নেশন নিউজ/আরিফ

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top