বুধবার, ২৯ জানুয়ারী ২০২০ ০৯:৩৪:২৯ অপরাহ্ন
শিরোনাম:
শীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিশীতলক্ষ্যায় ক্যাসিনো কান্ডে নিরব-তাসকিনের মারামারিবিশ্বনবীর সেবার আদর্শ নিয়ে শ্রমজীবি মানুষের পাশে দাঁড়াতে হবে -মিয়া গোলাম পরওয়ার • বিশ্বনবীর সেবার আদর্শ নিয়ে শ্রমজীবি মানুষের পাশে দাঁড়াতে হবে -মিয়া গোলাম পরওয়ার • জাতীয় কিশোরকণ্ঠ পাঠ প্রতিযোগিতা ২০১৯-এর ফল প্রকাশডেঙ্গু প্রতিরোধে এমিনেন্স কলেজের প্রচারণা। দি স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন,ঢাকা এর রেজিষ্ট্রেশন কার্যক্রম আজ থেকে শুরুশিক্ষকতার ১২ বছরের আসাদুজ্জামান
রবিবার, ২২ মার্চ, ২০১৫, ০৭:১৬:৪৬
Zoom In Zoom Out No icon

পাকিস্তানে সেনা-জঙ্গি সংঘর্ষে নিহত ৮৭

পাকিস্তানে সেনা-জঙ্গি সংঘর্ষে নিহত ৮৭

পেশোওয়ার: পাকিস্তানের গোলযোগপূর্ণ খাইবার প্রদেশের তিহার উপত্যকায় শনিবার সেনাবাহিনী ও জঙ্গিদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ৮৭ জন নিহত হয়েছে। এর মধ্যে সাতজন সেনাসদস্য রয়েছেন।
 
ওই এলাকায় জঙ্গি দমনে পাকিস্তান সেনাবাহিনী খাইবার-২ নামের অভিযান চালাচ্ছে।
 

পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, খাইবার অভিযানে ৮০ জঙ্গি নিহত হয়েছে। এ সময় সাত সেনাও প্রাণ হারান। মেজর পদমর্যাাদার একজন কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন।
 
সেনাবাহিনীর মুখপাত্র অসীম বাজওয়া বলেন, ওই এলাকাকে জঙ্গিমুক্ত করতে স্থল ও আকাশপথে হামলা চালিয়ে যাচ্ছে সেনাবাহিনী। তার দেয়া তথ্যমতে, আফগান সীমান্তসংলগ্ন খাইবার জেলায় সেনা অভিযান চলাকালে জঙ্গিদের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ৮০ জন জঙ্গি নিহত ও ১০০ জন আহত হয় বলে তিনি দাবি করেন। একই সঙ্গে সাতজন সেনা নিহত হওয়ার তথ্য দেন তিনি।
 
বাজওয়া বলেন, সেনারা পার্বত্য এলাকায় জঙ্গিদের আস্তানা ধ্বংস করার পর তারা আফগান সীমান্তের দিকে পালিয়ে যায়। ওই এলাকা থেকে সন্ত্রাসীদের নির্মূল না-করা পর্যন্ত অভিযান চলবে বলে জানান তিনি।তথ্যসূত্র: ডন।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top