Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.
যুক্তফ্রন্টকে স্বাগত জানালেন ওবায়েদুল কাদের
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০১৭ ০৮:৩১ পূর্বাহ্ন

Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

বিকল্পধারাসহ চার দল দিয়ে সদ্যগঠিত ‘যুক্তফ্রন্ট’কে গণতন্ত্রের সৌন্দর্য আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের বলেছেন, ‘নতুন এই জোটকে স্বাগত জানাই। এটাই গণতন্ত্রের সৌন্দর্য। নির্বাচনকে সামনে রেখে অনেক জোট হবে, নানা মেরুকরণ হবে, এটা খুবই স্বাভাবিক।’

মঙ্গলবার রাজধানীর হাইকোর্ট সংলগ্ন হোসেন শহীদ সোহরাওয়ার্দীর কবরে তার মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন করে তিনি এ কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

উল্লেখ্য, বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীকে প্রধান করে সোমবার রাতে নতুন রাজনৈতিক জোট আত্মপ্রকাশ করেছে। উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় এক বৈঠকে ‘যুক্তফ্রন্ট’ নামে এই জোট গঠন করা হয়।
দলগুলো হলো- সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরীর নেতৃত্বাধীন বিকল্পধারা বাংলাদেশ, আ স ম আবদুর রবের নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি), বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন কৃষক শ্রমিক জনতা লীগ ও মাহমুদুর রহমান মান্নার নেতৃত্বাধীন নাগরিক ঐক্য।