Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.
নির্বাচন করব, চাইলেও বাইরে রাখা যাবে না
মঙ্গলবার, ০২ জানুয়ারী ২০১৮ ১৬:৩১ অপরাহ্ন
Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছেন, আমরা নির্বাচন করবো, চাইলেও বাইরে রাখা যাবে না। আর সেই নির্বাচন অনুষ্ঠিত হবে নির্দলীয় সরকারের অধীনে।

ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ মিলনায়তনে আয়োজত এক সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপিকে বাদ দিয়ে কোনো নির্বাচন হবে না হুঁশিয়ারি দিয়ে খালেদা জিয়া বলেন, আপনারা যদি মনে করেন আমাদের ছেলেদের ধরে জেলে পুরে নির্বাচন করতে দেবেন না, সেটা এদেশে কখনো হবে না। বিএনপিকে বাদ দিয়ে কোনো নির্বাচন হবে না।

সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, দেশে গণতন্ত্র নেই, বৈধ সরকার নেই, আইনের শাসন, কথা বলার অধিকার নেই। তার প্রমাণ একটু আগে দেখলাম। অনেকদিন ধরে ছাত্রদল আলোচনা সভার প্রস্তুতি নিয়েছে। অনুমতি দিয়েছে, ভাড়াও নিয়েছে। অথচ হঠাৎ করে হলরুমে তালা লাগিয়ে দিলো। এটা কেমন আচরণ।

এদিন, ভারতের প্রশংসা করে তিনি বলেন, ভারত আমাদের স্বাধীনতার সময় সাহায্য করেছে। ভারতকে আমরা বন্ধুর মতো দেখতে চাই। বন্ধু হয়ে থাকতে চাই সবসময়।

ছাত্রদলের নেতাকর্মীদের কেন্দ্রের কমান্ড ফলো করার আহ্বান জানিয়েছে বিএনপি চেয়ারপার্সন বলেন, আমরা গোয়েন্দা লাগিয়েছি কে কতোটুকু দলের জন্য কাজ করছে তা দেখার জন্য। দলের শৃঙ্খলা যারা মেনে চলবে দল তাদেরই মূল্যায়ন করবে। ২০১৮ সাল হবে গণতন্ত্রের বছর।