Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.
ফেসবুকে কুরআন অবমাননাকারী হাসান গ্রেফতার
শনিবার, ১৩ জানুয়ারী ২০১৮ ০৯:৩১ পূর্বাহ্ন
Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

মুসল্লিদের আল্টিমেটামের মুখে বাংলাদেশের নারায়ণগঞ্জের ফতুল্লায় কুরআন শরিফ অবমাননাকারী হাসান-উল ইসলামকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।

আজ (শনিবার) সকালে মেঘনাঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হাসান-উল ইসলাম ফতুল্লার পূর্ব দেলপাড়া এলাকার মজিবুর রহমানের ছেলে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন (পিপিএম) জানান, মেঘনাঘাট এলাকা থেকে হাসান-উল ইসলামকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো হবে।


সম্প্রতি হাসান-উল ইসলাম তার নামে ফেসবুক পেইজে কুরআন শরীফ অবমাননা করে কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিটি ভাইরাল হয়ে গেলে তাকে গ্রেফতারের দাবিতে ফতুল্লার পূর্ব দেলপাড়ায় বিক্ষোভ সমাবেশ করেন কয়েক হাজার মানুষ।  

গতকাল (শুক্রবার) জুমা নামাযের পর কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার মসজিদ থেকে কয়েক হাজার মুসুল্লি বিক্ষোভ মিছিল নিয়ে হাসানের বাড়ির সামনে অবস্থান করে। এ সময় ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন ও চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু অভিযুক্ত হাসানুলকে গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষুদ্ধ জনতা সেখান থেকে চলে আসেন। তবে তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে কুরআন অবমাননাকারীকে গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন। এর পর হাসান-উল ইসলামের বড় ভাই হেদায়েত-উল ইসলামকে আটক করে পুলিশ।