Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.
শাকিব অনুপস্থিত: সালিশের নতুন তারিখ ১২ ফেব্রুয়ারি
মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ ০৯:৩১ পূর্বাহ্ন
Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ চান না বলে নিজের মত জানিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি বলেন, ‘শাকিব খানের জন্য আমি ধর্ম ছেড়েছি। কিন্তু অন্যদের কথায় ভুল বুঝে সে আমাকে তালাক নোটিশ পাঠিয়েছে। আমি বিচ্ছেদ চাই না।’ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অঞ্চল-৩ এর অফিসে গতকাল সালিশ বৈঠকে অংশ নিয়ে এসব কথা বলেন অপু। তবে এই বৈঠকে আসেননি শাকিব খান।

রবিবার উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’র ছবির শুটিং শেষ করেছেন শাকিব। গতকাল তার বৈঠকে যোগ দেওয়ার কথা থাকলেও তিনি আসেননি।অপু আরও বলেন, ‘আমার একটা সন্তান রয়েছে, আমি এখন বিচ্ছেদ চাই না। তাছাড়া শাকিব যে অভিযোগগুলো করেছে এগুলো ঠিক না।’ শাকিব খানের সঙ্গে সামনাসামনি কথা বললে সব ঠিক হয়ে যেত উল্লেখ করেন তিনি বলেন, ‘ভেবেছিলাম আজ পাব, কিন্তু পেলাম না।’ 

প্রসঙ্গত, গত ২৮ নভেম্বর আইনজীবীর মাধ্যমে ডিভোর্সের নোটিশ পাঠায় শাকিব খান। তার পরিপ্রেক্ষিতে সালিশ বৈঠকের আয়োজন করে সিটি কর্পোরেশন। সিটি করপোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করা। সমঝোতা না হলে স্বাভাবিকভাবেই তালাক কার্যকর হয়ে যাবে। এখানে সময় বাড়ানোর কোনো সুযোগ নেই।

এদিকে সালিশ বৈঠকে অপু বিশ্বাস আসলেও শাকিব উপস্থিত না হওয়ায় নতুন তারিখ নির্ধারণ করেছে সিটি কর্পোরেশন। আগামী ১২ ফেব্রুয়ারি নতুন তারিখ নির্ধারণ করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।