Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.
ভারত থেকে সাবধান হতে হবে: ডা: জাফরউল্লাহ চৌধুরী
শনিবার, ০৭ এপ্রিল ২০১৮ ০৯:৩০ পূর্বাহ্ন
Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

ভারত থেকে সাবধান হতে বললেন গনস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ডা:জাফরুল্লাহ চৌধুরী। ভারতের অপসংস্কৃতি গ্রাস করে ফেলেছে বাংলাদেশের সমাজব্যবস্থাকে। 

শুক্রবার সকালে সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে প্রধান অতিথির ভাষণে দি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দেশের সর্ববৃহৎ বেসরকারি বৃত্তি প্রকল্প দি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ২০১৮ সালের বৃত্তি প্রদান অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট কবি,প্রাবন্ধিক ও সাংবাদিক কবি আব্দুল হাই শিকদার, বাংলাদেশ ডিবেট এসোসিয়েশন সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল ।

অনুষ্ঠানে অতিথি বৃন্দ বলেন,শিক্ষার্থীদের মেধা বিকাশের লক্ষ্যে দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন একটি সমাজসেবা ও ছাত্রকল্যাণমূলক প্রতিষ্ঠান।একজন শিক্ষার্থীর মেধার পরিস্ফুটনের পাশাপাশি সৎ,দক্ষ,দেশপ্রেমিক ও আদর্শ নাগরিক হওয়ার শিক্ষাও দিয়ে যাচ্ছে দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ।

অনুষ্ঠানে অভিভাবকবৃন্দ বলেন, স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন শিক্ষার্থীদের জন্য যে বৃত্তি পরীক্ষা ও বৃত্তিপ্রদান অনুষ্ঠানের আয়োজন করেছে তাতে শিক্ষার্থীরা অনেক আনন্দ ও উপকৃত হচ্ছে।এই রকম সুন্দর আয়োজনের জন্য আমরা ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই।

দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক জামিল মাহমুদের পরিচালনায় ও সদস্য সচিব আজিজুল ইসলাম সজিবের ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ড.চৌধুরী মাহমুদ হাসান ।

এ সময় দি স্টুডেন্ট’স ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সকল কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।