Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.
ডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়
শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ১৮:৩০ অপরাহ্ন
Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

ঢাকা সাংবাদিক ইউনিয়ন ( ডিইউজে) নির্বাচনে গনি-শহীদ পরিষদের  বিশাল জয় হয়েছে ।

২৭ এপ্রিল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে ডিইউজের কার্যালয়ে  সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত শান্তিপুর্ণ ভোটগ্রহনের মধ্য দিয়ে  এ নির্বাচন অনুষ্ঠিত হয় ।

উক্ত নির্বাচনে গনি-শহিদ পরিষদে ২০ জন ,বাকের-খুরশিদ পরিষদের ১৭ জন,একজন সতন্ত্র সভাপতি প্রার্থী ,২ জন সতন্ত্র সাধারন সম্পাদক প্রার্থী সহ  মোট ৪০ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করে ।নির্বাচনে গনি-শহিদ পরিষদের ফুল প্যানেল নির্বাচিত হয় ।।পুরো প্যানেল নিয়েই জয়ের ঘটনা এই প্রথম ঘটলো ডিইউজে এর নির্বাচনে।

নির্বাচনে মোট  ভোটার  ১৬৪০ জনের মধ্যে ১০৮১ টি ভোট কাষ্টিং হয়েছে । গনি- শহিদ পরিষদ  থেকে আমার দেশ পত্রিকার সিনিয়র রিপোর্টার জনাব কাদের গনি চৌধুরী ৪৯৭ ভোট পায় ।তিনি নিকটবর্তী প্রতিদ্বদন্দ্বী সতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম প্রধান এর চেয়ে  ১১০ ভোট বেশি  পেয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হন । সাধারন সম্পাদক নির্বাচিত হন দৈনিক সংগ্রাম পত্রিকার সিনিয়র রিপোর্টার জনাব শহিদুল ইসলাম।শহিদুল ইসলাম ভোট পান ৬০৯ টি যেখানে তার নিকটবর্তী প্রতিদন্দ্বী জনাব খুরশিদ সাহেব মাত্র ৩৭৬ টি ভোট পান।

গনি - শহিদ পরিষদে অন্যান্য নির্বাচিত  প্রতিনিধিরা হলেন সহসভাপতি আনোয়ারুল কবির বুলু, জনাব শাহিন হাসনাত ও বাছির জামিল , যুগ্ম সম্পাদক এরফানুল হক নাহিদ,সাংগঠনিক সম্পাদক মো: দিদারুল আলম,প্রচার সম্পাদক মাসুদা সুলতানা ,ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক আবুল কালাম,সদস্য সৈয়দ আলী আসফার,শহীদুল ইসলাম ,রফিক মুহাম্মদ,কাজী তাজিম উদ্দিন,আমিরুল ইসলাম অমর, আল আমীন,রফিক লিটন ।

কোষাধ্যক্ষ পদে আনোয়ারুল হক,জনকল্যান সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন,দফতর সম্পাদক শাহজাহান সাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় ।

নিজস্ব প্রতিবেদক,আশিকুল ইসলাম