Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.
‘বিরোধিতার নামে ধংসাত্মক রাজনীতি করবে না জাপা’
মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারী ২০১৯ ১৩:২৮ অপরাহ্ন
Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

ঢাকাঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ যে কোনো সময় সংসদ অধিবেশনে যোগ দেবেন বলে জানিয়েছেন পার্টির কো-চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)।

তিনি বলেন, বিরোধিতার নামে জাতীয় পার্টি কখনো ধংসাত্মক রাজনীতি করবে না। তবে সংসদে এবং রাজপথে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে জনগণের প্রত্যাশা পূরণ করবে।

মঙ্গলবার রাজধানীর বনানীতে চেয়ারম্যানের কার্যালয়ে সংরক্ষিত আসনে নারী সংসদ সদস্য প্রার্থীদের সাক্ষাৎকারগ্রহণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে মনোনয়ন বোর্ড একটি তালিকা পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে তুলে দেয়া হবে।

এসময় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, মনোনয়ন বোর্ডের সদস্য এবং পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি উপস্থিত ছিলেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির আগ্রহী প্রার্থীদের মাঝে ৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করা হবে। মনোনয়ন ফরম ফি বাবদ উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের ৫ হাজার টাকা ও ভাইস চেয়ারম্যান ফি বাবদ ৩ হাজার টাকা (মহিলা/পুরুষ) নির্ধারণ করা হয়েছে।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি মনোনীত অনেক প্রার্থীই নির্বাচনে বিজয়ী হবেন। তবে স্থানীয়ভাবে গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তা এবং দলের জন্য অবদান বিবেচনা করেই উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন দেয়া হবে।

মোট ৫৮ জন প্রার্থীর মধ্যে মঙ্গলবার ২৮ জনের সাক্ষাৎকার গ্রহণ করা হয়েছে। বুধবার বাকিদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে সোমবার রাতে দেশে ফেরেন এরশাদ। এর আগে ২০ জানুয়ারি চিকিৎসা নিতে সিঙ্গাপুরে যান তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এরশাদসহ জাতীয় পার্টির ২২ জন সংসদ সদস্য নির্বাচিত হন। গত ৩০ জানুয়ারি নতুন সংসদের অধিবেশন শুরু হলেও অসুস্থতার কারণে বিদেশে থাকায় এখনো যোগ দেয়া হয়নি এরশাদের।