Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.
বাড্ডাসহ রাজধানীর বিভিন্নস্থানে শিবিরের বিক্ষোভ
রবিবার, ২২ মার্চ ২০১৫ ১২:৩১ অপরাহ্ন
Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

Nationnews24.com | Leading bangla online newsporlal in bangladesh.

ঢাকা :  সারাদেশ ছাত্রশিবিরের নেতাকর্মীদের হত্যা, গুম, গ্রেফতার ও রিমান্ডের নামে নির্যাতনের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

ঢাকা মহানগরী উত্তর

কেন্দ্রঘোষিত দেশব্যাপী বিক্ষোভের অংশ হিসেবে রাজধানীর বাড্ডার নতুনবাজারে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর।

সকাল সাড়ে ৭ টায় মহানগরী সেক্রেটারি হাসান জারিফের নেতৃত্বে বাড্ডার নতুনবাজার এলাকায় এই মিছিল ও সমাবেশ করে নেতাকর্মীরা।  মিছিলে অন্যান্যের মধ্যে মহানগরী ছাত্র আন্দোলন সম্পাদক আব্দুল হালিম, সাংস্কৃতিক সম্পাদক মোহাইমেনসহ মহানগরী ও স্থানীয় অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী পূর্ব

নেতা-কর্মীদের গুম, হত্যা, নির্যাতনও গণগ্রেফতারের প্রতিবাদে রাজধানীর খিলগাঁওয়ে বিক্ষোভ মিছিল করেছে ছত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা।

সকাল ১০ টায় মহানগরী সভাপতি এম শামীমের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন মহানগরী অফিস সম্পাদক তোজাম্মেল হক, অর্থসম্পাদক এস আর মিঠুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ঢাকা মহানগরী দক্ষিণ

রাজধানীর যাত্রাবাড়ীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ।

শাখা সেক্রেটারি সাদেক বিল্লাহর নেতৃত্বে মিছিলটি সকাল সাতটার দিকে ডেমরা-যাত্রাবাড়ি সড়কের কোনাপাড়া থেকে শুরু হয়ে এশিয়াটিক শপিংমলের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

ঢাকা কলেজ

কেন্দ্র ঘোষিত পূর্ব নির্ধারিত কর্মসূচীর অংশ হিসাবে রাজধানীর বাংলামোটর এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রশিবির ঢাকা কলেজ শাখা। শাখা সভাপতি মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে সকাল  ৭টায় মিছিলটি বাংলামোটর মোড় হতে শুরু হয়ে সোনারগাঁও রোডে এসে সমাবেশ মিলিত হয়।

নেশন নিউজ/ এফএ/ বিজ্ঞপ্তি