রবিবার, ২৪ জুন ২০১৮ ০৯:২২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বিশ্বের সবচেয়ে প্রবীণ প্রধানমন্ত্রী হচ্ছেন মাহাথিরবজ্রপাতে মৃত্যু থেকে রক্ষা পেতে হলে করনীয় কি ?পটুয়াখালীর তরুণের চালকবিহীন গাড়ি আবিষ্কার স্পেনে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনাতাবলিগ জামাতের সাদ পন্থী ও তার বিরোধী গ্রুপের সংঘর্ষডিইউজে নির্বাচনে গনি - শহিদ পরিষদের অবিস্মরনীয় জয়কোটা সংস্কার আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ডাকসুর সাবেক চারভিপি।সন্তান পেটে রেখেই সেলাই, দুই লাখ টাকা ক্ষতিপূরণ দাবিসকল সরকারি চাকরি থেকে স্বাধীনতাবিরোধীদের সন্তানদের বরখাস্তের দাবিদি স্টুডেন্ড’স ওয়েলফেয়ার ফাউন্ডেশন ঢাকা মহানগরী উত্তরের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।
মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭, ০৫:৫৯:২৬
Zoom In Zoom Out No icon

বাজারে আসছে নতুন আইফোন ৮ও৮ প্লাস

বাজারে আসছে নতুন আইফোন ৮ও৮ প্লাস

নভেম্বর মাস থেকে অ্যাপলের আইফোন ৮ ও ৮ প্লাস দেশের বাজারে বিক্রি শুরু করছে মোবাইল অপারেটর বাংলালিংক। প্রতিষ্ঠানটি ২৭ অক্টোবর থেকে নতুন আইফোনের জন্য আগাম ফরমাশ নিতে শুরু করেছে।

 

২ নভেম্বর থেকে নতুন আইফোন সরবরাহ শুরু করার কথা বলেছে প্রতিষ্ঠানটি। বাংলালিংকের বিজ্ঞপ্তিতে বলা হয়, আইফোন ৮ ও আইফোন ৮ প্লাস ৬৪ জিবি ও ১২৮ জিবির দুটি মডেল পাওয়া যাবে। রূপালি, ধূসর ও সোনালি রঙের আইফোন পাওয়া যাবে। যেকোনো মডেল কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ২৪টি কিস্তিতে অর্থ পরিশোধের সুযোগ রয়েছে।

গত ১২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে নতুন আইফোনের ঘোষণা দেয় অ্যাপল। আইফোন ৮ ও আইফোন ৮ প্লাস প্রায় আইফোন ৭ ও আইফোন ৭ প্লাসের মতো। তবে আইফোন ৮ ও ৮ প্লাসে রয়েছে গ্লাস ব্যাক। আইফোন ৮ এ যথারীতি সিঙ্গেল ক্যামেরা আর ৮ প্লাসে থাকছে ডুয়াল ক্যামেরা। দুটি মডেল পানি ও ধূলা প্রতিরোধী। এতে রয়েছে ‘ট্রু টোন প্রযুক্তি’ সংবলিত নিউ রেটিনা এইচডি ডিসপ্লে। আইফোন ৮ আইফোন ৭ এর চেয়ে ২৫ শতাংশ দ্রুতগতিতে কাজ করবে। কারণ, আইফোন ৭-এর এ১০ চিপের স্থলে আইফোন ৮-এ থাকছে ৬৪ বিটের এ১১ বায়োনিক চিপ। অ্যাপল ওয়েবাসাইটের তথ্য অনুযায়ী, ৬৪ জিবি আইফোন ৮ এর দাম ৬৯৯ ডলার ও ৮ প্লাসের দাম ৭৯৯ ডলার।

এ রকম আর ও খবর



বিজ্ঞান ও প্রযুক্তি  .  জাতীয়  .  স্বাস্থ্য  .  দেশ  .  লাইফস্টাইল  .  ফিচার  .  বিচিত্র  .  আন্তর্জাতিক  .  রাজনীতি  .  শিক্ষাঙ্গন  .  খেলাধুলা  .  আইন-অপরাধ  .  বিনোদন  .  অর্থনীতি  .  প্রবাস  .  ধর্ম-দর্শন  .  কৃষি  .  রাজধানী  .  শিরোনাম  .  চাকরি
Publisher :
Copyright@2014.Developed by
Back to Top